A lovely Bangla good morning SMS can bring a smile to your favorite person. So If you searching best and mind-blowing Bangla good morning SMS you are in right place. Here our expert team arranges this article with the best Bangla good morning SMS ever. If you are satisfied with our collection, please leave a comment in the comment box at the bottom of the page. Your comment or opinion motivates us for writing a new article for you.


Send one or more from our Bangla good morning SMS collection.

85+ Bangla good Morning SMS collection is given below:

Bangla good morning SMS
Bangla good morning SMS


Chokh Khule Dekho Digonto Tomay Dakche, Pakhira Apon Shure Gan Gaiche, Surjo Mama Janalar Faake Alo Dicche, Sob e Tomar Jonno Priyotoma
……….Shuvo Sokal………..

আকাশের জন্য নীলিমা,
চাঁদের জন্য পূর্নিমা,
পাহাড়ের জন্য ঝর্না,
নদীর জন্য মোহনা,
আর তোমাদের জন্য রইলো
--শুভ কামনা--

ঘুম ভাঙ্গার সাথে সাথে মনের মধ্যে প্রথম যা ভেসে ওঠে টা হলো তোমার নাম, শুভ সকাল ভালোবাসা।

তুমি আমার আধার রাতের চাদের আলো, তুমি আমার ভোরের আকাশের সূর্য। তাই তোমায় জানাই শুভ সকাল, দিনটা কাটুক তোমার অনেক ভালো।

Life is like a book. Each day like a new page. So let the first words you write be Good Morning to you my love!

Suggested Food recipe for Food lovers:

Authentic Indian Chicken Curry Recipe


আমার সকাল তোমার ভালোবাসা নিয়ে শুরু হয় তাই সারাদিন আনন্দে কাটে, শুভ সকাল। সারাদিন ভালো থাকো, নিজের খেয়াল রেখো।

Bangla good morning SMS
Bangla good morning SMS


তোমার হাতে হাত রেখে, তোমায় ভালোবেসে তোমার সাথে এমন হাজারটা সকালের সাক্ষী হতে চাই। গুড মর্নিং SMS তাই তোমাকেই শুধু পাঠাই।

জানিনা কাল এই সুন্দর পৃথিবীতে থাকবো কিনা, তাই প্রতিটি দিনের জন্যে মহান সৃষ্টিকর্তাকে জানাই অশেষ কৃতজ্ঞতা আর তোমাকে জানাই আমার ভালোবাসা। শুভ সকাল।

A bright smile and a fresh thinking are needed to welcome our day! Welcoming a day along with you makes me so happy! Waiting for your morning wish!

Suggested Food recipe for Food lovers:

Afghani Chicken Recipes


সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত প্রতিটি মুহূর্ত তোমায় ভালোবাসিশুভ সকাল ভালোবাসা।

রাতের তারাকে বিদায় জানাও, চাঁদকে বলো আবার আসতে। সুন্দর সকালটাকে আমন্ত্রণ জানাও চায়ের টেবিলে।

শুভ সকাল, সুন্দর একটা দিনের কামনায় প্রিয় মানুষটাকে সকালের শুভেচ্ছা জানাই।

সকালে ঘুম থেকে জেগে উঠে তোমাকে এই মেসেজটি পাঠাচ্ছি যাতে তুমি ঠিক যে মুহূর্তে ঘুম থেকে উঠবে সাথে সাথে আমার কথা প্রথম ভাবো। শুভ সকাল

Bangla good morning SMS
Bangla good morning SMS


Lucky to have you in my life! I may not be near you to wish this morning, but my thoughts are always with you forever! Good morning my sweetheart!

প্রিয়তমা, শুভ সকাল। জেগে ওঠে, জ্বলে ওঠো আপন শক্তিতে। সূর্য মামাকে হাই বলো, সারাদিন তোমার মনের জানালা আলোকিত থাকুক। অন্ধকার যেন না স্পর্শ করে তোমায়, সেই কামনায় ভালোবাসার মানুষের জন্যে সকালের শুভেজানাই।

গুড মর্নিং আমার জীবনের সান-শাইন, আমার ভালোবাসার আলো।
যেদিন থেকে আমার জীবনে তুমি এসেছো সেদিন থেকে আমার সব দুশ্চিন্তা দূর হয়েছে, আমার সব কষ্ট হারিয়ে গেছে। জীবনটা সুন্দর হয়ে উঠেছে তোমার জন্যে তাই তোমাকে জানাই অনেক অনেক ভালোবাসা শুভ সকাল

Food recipes you may like - 

Tomorrow can be a wonderful day only if you work towards making today a wonderful one too. Good morning. Have a lovely day.

সূর্য উঠুক বা না উঠুক আই ডোন্ট কেয়ার, কারণ তোমাকে সকালের শুভেচ্ছা না জানানো পর্যন্ত আমার দিন শুরু হয় না। শুভ সকাল প্রিয়তমা।

তুমি আমার জীবনের সুখের গান, আমি তোমার জীবনের ছন্দ হতে চাই। দিনটা ভালো কাটুক। গুড মর্নিং মাই ডিয়ার।

Bangla good morning SMS
Bangla good morning SMS


Happiness, trouble, success, disappointment or failure – I don’t know what’s in store for the day, but I know everything will be fine as long as I have you in my arms.

সুন্দর ঠোটের কোণে এক টুকরো মিষ্টি হাসি আর মনের মধ্যে একরাশ স্বপ্ন নিয়ে শুরু হোক তোমার আজকের দিন। দিনটি ভালো কাটুক। শুভ সকাল।

জেগে ওঠো প্রিয়তমা, হাত বাড়িয়ে ছুঁয়ে দাও নতুন সোনালি দিনের আলো। আনন্দ আর সুখবর পাও সারাদিন, সেই কামনায় সকালের শুভেচ্ছা জানাই।

The sun rises into the sky with the warmest smile, he wishes you a good morning, hoping that you have the perfect day. Take care & have a good day.

সূর্য ছাড়া দিন অর্থহীন, ছাদ ছাড়া রাতের আকাশ অর্থহীন আর তুমি ছাড়া আমার সকাল দুপুর রাত সবই যেন অর্থহীন। মিস ইউ মাই লাভ, সুপ্রভাত!

জীবনটা যদি একটা বই হয় তবে প্রতিটি দিন সেই বই এর এক একটি পাতা, আমার আজকের পাতাটি শুরু করলাম তোমায় সকালের শুভেচ্ছা জানিয়ে। গুড মর্নিং, টেক কেয়ার

Bangla good morning SMS
Bangla good morning SMS


তুমি আছো বলে জীবনের প্রতিটি মুহূর্ত, প্রতিটি সকাল অসাধারণ হয়ে ওঠে। ভালো লাগা ঘিরে রাখে আমাকে সারাক্ষণ। তাই আরো একটি নতুন দিন শুরু হোক তোমায় আমার ভালোবাসার কথা জানিয়ে, শুভ সকাল। টেক কেয়ার

May your morning be simply beautiful, Filled with sunshine & skies of blue. May the rest of your day be even better with peace & joy touching all that u do.

এই সুন্দর সকালে তুমি যদি আমার পাশে থাকতে তাহলে তোমার চুলে হাত রেখে তোমার কপালে আলতো করে একটা চুমু দিয়ে বলতে পারতাম শুভ সকাল। তোমাকে ভীষণ মিস করছি। গুড মর্নিং

সূর্য না উঠলে যেমন সকাল হয় না, তেমন তোমার কথা না ভেবে আমার দিন শুরুই হয় না। সেজন্যে তোমাকে ভাবছি, সুপ্রভাত

মন খারাপের হাজারটা কারণ থাকা সত্যেও প্রতিদিন সকালে ঘুম ভেঙ্গেই আমার মনটা ভালো হয়ে যায় শুধু ভালো থাকার মত একটি কারণে। আমার ভালো থাকার সেই কারণটি হল তুমি। শুভ সকাল।

আমার জন্য, সকাল মেঘলা, বৃষ্টির বা ঝরঝরে কিনা তা কোন ব্যাপার না কারণ প্রতিটি দিন আমাকে আবার তোমাকে ভালোবাসার সুযোগ দেয়। সুপ্রভাত!

Bangla good morning SMS
Bangla good morning SMS


প্রতিটি নতুন দিন আমাদের ভালবাসা এবং স্নেহ প্রদর্শন করার জন্য আরেকটি সুযোগ করে দেয়। তাই সকাল সকাল বলতে চাই শুভ সকাল।

প্রতিটি দিন ঈশ্বরের কাছ থেকে পাওয়া একটি উপহার, তাই আসুন এটি শান্তি, এবং ভালোবাসার মধ্যে ব্যয় করি। একটি অসাধারণ দিনের শুভেচ্ছা রইলো, শুভ সকাল!

Morning is my favorite part of the day because each time I open my eyes, I see your beautiful face. I love you. Good morning!

শুভ সকাল প্রিয়তমা, দোয়া করি আজ তোমার সকল চাওয়া পূর্ণ হোক। ঝটপট উঠে পরো, শুভ সকাল

শুভ সকাল, চলে যাওয়া দিনের দুঃখ ভুলে শুরু হোক নতুন দিন। ভোরের আলো আলোকিত করুক তোমার জীবন এই কামনায় জানাই শুভ সকাল বন্ধু।

তোমার সুন্দর চোখদুটি মেলে ভোরের আলোয় পৃথিবীটা দেখো, তাকিয়ে দেখো পৃথিবী আজ কত সুন্দর। ভালোকাটুক তোমার দিন, গুড মর্নিং

আমার জীবনটা যদি আকাশ হয় তবে তুমি সেই আকাশে সূর্য, আমার বুকে তুমি না এলে আমার সারা পৃথিবী অন্ধকার হয়ে যায়। শুভ সকাল প্রিয়তমা

ভালোবাসা থাকলে সুখি হতে আর কিছুই লাগে না, তাই চলো আজ সকালটা একে অন্যকে ভেবে কাটিয়ে দেই। সারাটি দিন তোমার ভালো কাটুক। শুভ সকাল আমার ভালোবাসা।

Bangla good morning SMS
Bangla good morning SMS


প্রতিদিন সকালে দোয়া করি, সৌভাগ্য, আনন্দ, এবং ভালোবাসা দিয়ে শুরু হোক তোমার বাকি দিনটা। সুপ্রভাত প্রিয়তম।

জেগে ওঠো, তুমি উঠলে পৃথিবীটা আরো সুন্দর হয়ে ওঠে। শুভ সকাল।

তুমি কি জানো প্রতিদিন সকালে চাঁদ কেনো মুখ লুকায়? সে তোমার রুপে লজ্জায় মুখ লুকায়। জেগে ওঠো সুন্দরী। শুভ সকাল, অনেক শুভেচ্ছা জানাই।

Your pure and sincere love helped me to get out of the depth of darkness, I thank God every morning for you.

তোমাকে ছেড়ে থাকতে ভালো লাগে না, তোমার কাধে মাথা রেখে সকাল শুরু করতে চাই। আর দেরি করো না, আমাকে আপন করে নাও। চলো বাকি জিবনটা একসাথে কাটাই। সুপ্রভাত ভালোবাসা।

আরো একটি নতুন দিন, আরো একটি রাঙ্গা সকাল। আজও প্রতিদিনের মত তোমার হাসির কারণ হতে চাই, তোমায় ভালোবাসায় ভরিয়ে দিতে চাই। সারাদিন পাশে আছি, সুপ্রভাত প্রিয়তমা।

প্রতিটা সকালে আমি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই আমার জীবনে তোমাকে পাবার জন্যে, তুমি আমার মিষ্টি ভালোবাসা। তোমায় নিয়েই আমার সকল সুখ সকল আশা। শুভ সকাল

গুড মর্নিং বিউটিফুল, তোমার মনটা প্রতিদিনের মত আজও চুরি করবো। পারলে ঠেকাও।

পৃথিবীটা তোমায় ছাড়া শুন্য মনে হয়, তোমার ভালোবাসা ছাড়া জীবন অর্থহিন মনে হয়, ভালোবাসি তোমায়। শুভ সকাল

আমি পৃথিবীর সব থেকে সুখি মানুষ, প্রতিদিন রাতে তোমায় স্বপ্ন দেখি আর প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে তোমার কথা ভেবে সুন্দর দিনটা শুরু করি। শুভ সকাল আমার ভালোবাসা।

আচ্ছা তোমার কি জানতে ইচ্ছে হয় আমি তোমাকে কতটা ভালোবাসি? তাহলে যেনে রাখো যতদিন এই সূর্য উঠবে ততদিন আমি তোমাকে ভালোবাসবো। শুভ সকাল প্রিয়তমা।

গুড মর্নিং, আমার ময়না পাখিটাকে খুব মিস করতেছি, তোমাকে খুব দেখতে ইচ্ছে করছে। শুভ সকাল

গোলাপ ফুলের মত ফুটে ওঠো প্রতি সকালে, শুধু আমার ভুবন রাঙাতে। ধন্যবাদ আমার সুখের কারণ হবার জন্যে, গুড মর্নিং।

পৃথিবীর সব অক্সিজেন না থাকলেও আমি বেচে থাকবো, কারণ তুমিই আমার আলো, তুমিই আমার বাতাস। শুভ সকাল

প্রিয়তমা, তুমি আমার জীবনের আলো। তুমি আমার প্রতিটিদিন আলোকিত করো। তোমায় শোনাই এই শুভ সকালে শুভেচ্ছা বানী, তুমি আমার প্রেমের ফুল, তুমি আমার রাণী।

তুমি কি জানো প্রতিদিন কেন সূর্য ওঠে? সে তোমাকে অভিবাদন জানাতে, তোমার ভুবন রাঙ্গাতে ওঠে। তাই আর দেরি না করে ঝটপট উঠে পরো। সুপ্রভাত বন্ধু

Beloved, none of the 7 billion stars throughout the universe can be compared with your splendor. Good morning!

শুভ সকাল আমার ভালোবাসা, সকালটি তোমায় উপহার দিলাম। জেগে ওঠো আর আমার ভালোবাসা গ্রহণ করো

পৃথিবীর সব থেকে সুন্দর জিনিষ কি জানতে চাও? বিছানা থেকে উঠে আয়নায় নিজের মুখটা দেখো উত্তর পেয়ে যাবে।

কোন এক সাগরের পাশে অথবা সবুজ কোন সুন্দর দ্বিপে তোমার কাধে মাথা রেখে জেগে উঠতে চাই, আর বলতে চাই ভালবাসি। সুপ্রভাত প্রিয়তমা

কারো জন্যে পৃথিবীর সব থেকে সুন্দর মুহূর্ত হল তার ভালোবাসার মানুষের পাশে জেগে ওঠা, একদিন আমরা একসাথে ঘুম থেকে উঠবো। সেই দিনের অপেক্ষায় শুভ সকাল শুভেচ্ছা জানাই।

তোমার মুখের হাসি তোমার সব থেকে ভাল অলংকার আর সুন্দর একটি সকাল তাজা আর ফুরফুরে মেজাজ তোমার সারাদিনের ভালো থাকার হাতিয়ার হোক। শুভ সকাল, দিনটি ভালো কাটুক।

মানুষ বলে যে প্রতিটি সকালই এক। আমি একমত না, যেদিন সকালে তোমার সাথে দেখা হয়, সেই দিনটি আমার অসম্ভব ভালো লাগার। সুপ্রভাত প্রিয়তম!

Good morning সুন্দরী, তুমি আমার অভ্যাস খারাপ করে দিয়েছো, এখন তুমি ছাড়া একা একা ঘুম থেকে উঠতে ভালো লাগে না। চলো একসাথে আজকের দিনটা শুরু করি। মিস ইউ, শুভ সকাল।

Do you know what I appreciate most of all? Your smile in the morning, please, smile always!

তোমার জীবনের প্রতিটি মিনিট আমার জন্য গুরুত্বপূর্ণ, দিনটি ভালোভাবে শুরু হোক - এত্তো এত্তো শুভ কামনা।

প্রতিদিন সকালে তোমার মুখটি নিশ্চয় খুবই মায়াবী হয়ে ওঠে, সকালের মিস্টি রোদ যখন তোমার মুখে পরে। প্রিয়তমা, তোমার তুলনা হয় না, তুমি এতটা নিখুত। শুভ সকাল তোমাকে আমার ভালোবাসা।

তুমি কি জানো আমি চিরকাল কি করতে পারি? প্রতিদিন তোমার রেশম কোমল চুল স্পর্শ করে কাটিয়ে দিতে পারি। শুভ সকাল, আমার আলো আমার রশ্মি!

প্রতিটি সকাল তোমার পাশে থাকতে চায়, আমার দুই বাহুর বাধনে তোমায় আগলে রাখতে চায়। তোমার প্রতিটি সকাল বেলার সাথি হতে চাই। শুভ সকাল

প্রতিদিন সকালে সূর্য তোমায় দেখে হিংসে পেয়ে সারাদিন জলে, তোমার রুপে মুগ্ধ হয়ে রাতের চাঁদ ওঠে :) সুপ্রভাত বন্ধু।

চাইলেই তোমার কাছে গিয়ে তোমার ঘুম ভাঙ্গাতে পারি না, তাই মিস্টি পাখি পাঠালাম গান গেয়ে তোমার ঘুম ভাঙাতে। ভোরের আলো পাঠালাম তোমার চোখ ছুয়ে ঘুম ভাঙাতে। এই এসএমএস পাঠালাম শুভ সকাল শুভেচ্ছা জানাতে।
তুমি জানো পৃথিবীতে সব থেকে সুন্দর দৃশ্য কি? খুব সকালে তোমার মুখে সকালের আলো পরার পরে যখন তুমি আলতো করে হসি দিয়ে ঘুম থেকে উঠো। আমার সেই হাসি দেখার খুব ইচ্ছে।

Each morning I look at your photo and each morning I fall in love with you, you are my perfect soul mate.

এখনো ঘুমিয়ে আছো, এলোমেলো চুলগুলো কপালে ছড়িয়ে। ঘুম ভেঙ্গে যখন আমার এই ম্যাসেজ দেখবে, যেনে নিয়ো আমি তোমারি কথা ভাবছি :) গুড মর্নিং

শুভ সকাল, মহান সৃষ্টিকর্তা তোমাকে ভালো রাখুক, সকল অশুভ শক্তি থেকে তোমাকে মুক্ত রাখুক। দিনটা ভালো কাটুক। 

প্রতিদিন সকালে উঠেই চোখের সামনে তোমার ছবি ভেসে ওঠে আর প্রতিদিন নতুন করে তোমার প্রেমে পরি। শুভ সকাল।

ঘুম ভাঙ্গার সাথে সাথেই কেন জানি তোমার কথা মনে পরে, আচ্ছা তোমার কি এমন হয়? শুভ সকাল।

শুভ সকাল, দিনের শুরুতে মনে করিয়ে দিতে চাই তুমি আমার জীবনে সব থেকে বড় পাওয়া। দিনটা ভালো কাটুক।

শুভ সকাল, তোমার প্রতিটি দিন আনন্দ, ভালোবাসা, আদর, যত্নে ভরিয়ে দিতে চাই যতদিন বেচে থাকি। তোমার সাথে সারাজীবন সূর্যোদয় দেখতে চাই। গুড মর্নিং

I’ve told this message to go to the sweetest person in the world and now you are reading it, good morning.

প্রতিদিন ঘুম ভেঙ্গে ভাবি একদিন তোমার পাশে জেগে উঠব, তোমার মুখটা দেখবো প্রথম চোখ খুলে। সুপ্রভাত, মিস ইউ :)

সূর্যটাকে খুব হিংসে হয়, প্রতিদিন সকালে সে আমার থেকে আগে তোমার মুখটা দেখে :( শুভ সকাল, সারাদিন আনন্দে কাটুক।

ঝামেলাবিহীন সুন্দর একটি দিনের কামনায় জানাই শুভ সকাল, ভালো কাটুক আজকের দিন তোমার। মিস ইউ :)

তুমি হয়তো এখনো ঘুমের কোলে, ঠিক এমন সময় তোমার চুলে হাত রেখে তোমার কপালে আলতো করে চুমু দিয়ে বলতে চাই শুভ সকাল, গুড মর্নিং!

You are still in the arms of sleep, and I embrace you and wish you a good morning!

জীবন মানেই ছুটতে হবেথামা মানে শেষ 
দু'দিনের এই ভবে থেকে কেন হিংসা দ্বেষ 
জীবন থাকুক ভালবাসায়, বন্ধু থাকুক সাথে
শুভ কামনা জানিয়ে গেলাম এই সুপ্রভাতে
.....শুভ সকাল...

আসন্ন পাতা ঝরার বেলায় তোমার হিমায়িত পদচিহ্নের আলাপন  আমাকে তবু করে রাখে আচ্ছন্ন এই অবেলায়! শুভ সকাল

Here we updated the new Bangla good morning SMS for everyone. We here to entertain you and we will update the new article on Bangla SMS in the future. So, please stay with us and keep supporting us.

And please don't forget to comment below if need any changes.